ফরিদপুর প্রতিনিধি: সদর উপজেলার আওতাধীন কানাইপুর ইউনিয়নের পুরদিয়া গ্রামে অবস্থিত পোরদিয়া উচ্চ বিদ্যালয়ে ফকির মোঃ বেলায়েত হোসেন সভাপতি নির্বাচিত হয়েছে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে স্কুলের হলরুমে সরকারি বিধি মোতাবেক ও করোনা কালীন স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছাঃ মাহবুবা খানমের উপস্থিতিতে ম্যানেজিং কমিটির নির্বাচিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে নবনির্বাচিত সভাপতি হয়েছেন ফকির মোঃ বেলায়েত হোসেন।

সুষ্ঠ ও সুন্দর পরিবেশে কমিটির সভাপতি গঠন অনুষ্ঠান সম্পন্ন হওয়ায় স্কুলে উপস্থিত শিক্ষক প্রতিনিধি এবং অভিভাবক সদস্যদের মধ্যে খুশীর আমেজ অনুভব করতে দেখা যায়। তাহারা জানিয়েছেন সভাপতি পদে যোগ্য ব্যক্তি আসন পাওয়ায় সকল অভিভাবক ও এলাকার সচেতন মহল সন্তোষ প্রকাশ করেছেন।

পোরদিয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি ফকির মোঃ বেলায়েত হোসেনকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন অকোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব ইঞ্জিনিয়ার আব্দুস সোবহানসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে ফুলের শুভেচ্ছা সহ সামাজিক যোগাযোগ মাধ্যমেও অভিনন্দন জানিয়েছেন।

নবনির্বাচিত সভাপতি ফকির মোঃ বেলায়েত হোসেন শুরুতেই পোরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, পোরদিয়া উচ্চ বিদ্যালয় সহ কানাইপুর ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানে আদর্শ ও মেধাবী শিক্ষার্থী গড়ে তুলতে শিক্ষকদের সহযোগিতায় সর্বদা সচেষ্ট থাকবো।

তিনি আরো জানান, করোনা মহামারীতে শিক্ষার্থীদের পড়াশোনার ক্ষতিকে পুষিয়ে নিতে সজাগ দৃষ্টি রাখব। কানাইপুর ইউনিয়নকে ফরিদপুর জেলার মধ্যে শিক্ষা ও সার্বিক উন্নয়নে একটি মডেল হিসেবে রূপান্তরিত করবো। পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি এবং জনগণের ভালোবাসায় আমৃত্যু মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তাগন, পোরদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা মন্ডলী ও এলাকার সচেতন মহলসহ অন্যান্য ব্যক্তিবর্গ।